শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

সিলেটর কৃতিসন্তান রিয়ার এডমিরাল মাহবুব আলী খানের ৪০তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে খতমে কোরআন ও দোয়া মাহফিল

শাহেদ আহমদ সহঃ বার্তা সম্পাদক

চ্যানেল ওয়ান বিডি ডট কম

তথ্য সূত্রে মোঃ জয়নাল আবেদীন লন্ডন প্রবাসী

সাবেক মন্ত্রী ও নৌবাহিনী প্রধান রিয়ার এডমিরাল মাহবুব আলী খানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৬ আগস্ট, শুক্রবার বাদ আছর পুর্বলন্ডনের রিজেন্টস লেকে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
রিয়ার এডমিরাল মাহবুব আলী খান স্মৃতি সংসদ যুক্তরাজ্য শাখার উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভা, খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিলে যোগ দেন মরহুমের জামাতা ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মরহুমের কনিষ্ঠ কন্যা ডা. জোবাইদা রহমান।

স্মৃতি সংসদের সভাপতি সোহেল আহমেদ সাদিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবেদ রাজার পরিচালনায় দোয়াপূর্ব মরহুমের জীবন ও কর্মের উপর সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান, বিসিএর সাবেক প্রেসিডেন্ট ও কমিউনিটি নেতা পাশা খন্দকার এমবিই, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও যুক্তরাজ্য বিএনপির সভাপতি ও স্মৃতি সংসদের প্রধান উপদেষ্টা এম এ মালিক, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পদক কয়ছর এম আহমেদ, বিশিষ্ট কমিউনিটি নেতা পাশা খন্দকার , কেন্দ্রীয় বিএনপির সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার এম এ সালাম, কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন খোকন ,নিউহাম কাউন্সিলের কাউন্সিলর ব্যারিস্টার নজির আহমদ, টাওয়ার হেমলেট কাউন্সিলের সাবেক ডেপুটি মেয়র অহিদ আহমেদ, যুক্তরাজ্য বিএনপির প্রধান উপদেষ্টা শায়েস্তা চৌধুরী কুদ্দুছ, আব্দুল হামিদ চৌধুরী, যুক্তরাজ্য বিএনপি’র সিনিয়র সহসভাপতি আবুল কালাম আজাদ, সহ সভাপতি মুজিবুর রহমান মুজিব, তৈমছু আলী, গোলাম রাব্বানি সোহেল, মো: তাজুল ইসলাম, সিনিয়র যুগ্ম সম্পাদক পারভেজ মল্লিক , যুক্তরাজ্য বিএনপি’র দপ্তর সম্পাদক ডক্টর মুজিবুর রহমান, যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের সভাপতি শাহীন আহমেদ নাসির , সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল হোসেন , যুবদলের সভাপতি রহিম উদ্দিন , সাধারোপন সম্পাদক আফজাল হোসেন এজে লিমন , বাবর চৌধুরী স্বেচ্ছাসেবক দল নেতা সদরুল আমিন লুকমান,স্বেচ্ছাসেবক দল নেতা জয়নাল হোসাইন,গোলাম কিবরিয়া সুমন,সৈইয়দ মাহদি সহ আর অনেক।
স্মৃতি সংসদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন স্মৃতি সংসদের সিনিয়র সহসভাপতি বিএনপি নেতা কামাল উদ্দিন, সহসভাপতি খসরুজ্জামান খসরু, আমিনুর রহমান আকরাম, মোস্তাক আহমেদ, সেলিম আহমেদ, মুক্তাদির আলী, মুজিবুর রহমান হীরক, জাহাঙ্গীর হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহজাহান হোসেন শেনাজ, সহ সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মাসুক, বশির আহমদ ফয়ছল, নুরুল আলী রিপন, প্রচার সম্পাদক এম আরিফ আহমদ. মাহমুদ হোসেন সুজন, আব্দুস সামাদ রাজ ।সিনিয়র যুগ্ম সম্পাদক এমাদুর রহমান এমাদ, যুগ্ন সম্পাদক খালেদ চৌধুরী ।

দোয়া মাহফিলে দেশের কৃতিসন্তান রিয়ার এডমিরাল মাহবুব আলী খানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয় এবং মরহুমের পরিবারের সকল সদস্যের সুস্বাস্থ্য ও উত্তোরত্তোর সমৃদ্ধি কামনা করা হয়। এছাড়া দোয়া মহফিলে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা করা হয়। সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনাসহ সমগ্র দেশবাসীর জন্য বিশেষ মোনাজাত করা হয়।



Our Like Page