শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

বেইলী রোডে অগ্নীকান্ডে এক পুলিশ সদস্যের মানবিকতা

নিউজ ডেস্ক: আমি প্রতিদিনের মত অফিস শেষে রুমে ছিলাম । মোবাইলে ফেইবুকে হঠাৎ বেইলী রোডের আগুন দেখে চমকে যাই। দ্রুত মন স্হির করে আল্লাহর নাম নিয়ে রুম থেকে বের হয়ে যাই। বেইলী রোডে এসে দেখি অনেক মানুষের আহাজারি ও চিৎকার। আমিও উদ্ধার কাজে আমার সর্বস্ব দিয়ে লোকজনকে সেইভ করতে লাগলাম। কথা গুলো বলছিলেন আগুনে পুড়া মানুষদের উদ্ধার করা মানবিক পুলিশ সদস্য ডিএমপিতে কর্মরত কনস্টেবল মাজহারুল ইসলাম।

বেইলী রোডে অগ্নীকান্ডে বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারী রাত ৯ টা ৫০ মিনিটে বেইলী রোডের ভবনটিতে আগুন লাগে।খবর পেয়ে পর্যায়ক্রমে ফায়ার সার্ভিসের ১৩ টি ইউনিট আগুন নেভানোর কাজে যোগ দেয়।৭৫ জনকে জীবিত উদ্ধার করে ও ৪৫ জন কে অসচেতন অবস্হায় উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা। ভবনটির প্রতি তলায় রেস্তোরাঁ, কাপড়ের দোকান, ক্লাজেট ক্লাউড ও ইলিয়েন ছিলো।

ফায়ার সার্ভিস মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো মাঈন উদ্দিন জানিয়েছেন পুরো ভবনের প্রতিটি তলায় অনেকগুলো রেষ্টুরেন্ট ছিলো এবং ভবনে প্রচুর পরিমানে গ্যাস স্যালিন্ডার ছিলো। ফলে আগুন লাগার পর দাউ দাউ করে জ্বলতে শুরু করে। আটকা পড়াদের উদ্ধারে ফায়ার সার্ভিস সর্বাত্মক ভাবে কাজ করছে। এছাড়া ও পুলিশ শান্তি শৃঙ্খলা কাজে সহযোগিতা করে যাচ্ছেন।



Our Like Page