শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

কবি নজরুল কলেজের সামনে সাভার পরিবহনে আগুন

তাসদিকুল হাসান, জবি প্রতিনিধি

বিএনপি-জামায়াতসহ বিরোধী বিভিন্ন দল ও জোটের ১১তম ধাপের অবরোধ কর্মসূচির শেষ দিনে রাজধানীর লক্ষ্মীবাজার এলাকায় কবি নজরুল সরকারি কলেজের সামনে সাভার পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (১৩ ডিসেম্বর) বেলা সাড়ে ১২ টায় এই ঘটনা ঘটে।

বাসটির ড্রাইভার ও তার সহযোগী বিষয়টি নিশ্চিত করেন। বাসটির ড্রাইভার রাসেল বলেন, আমারা সাভার থেকে ছেড়ে সদরঘাটগামী যাত্রীদের বাহাদুর শাহ পার্কের উত্তর পাশে নামাই। এসময় কিছু যাত্রী পিছন থেকে আগুন আগুন বলে বাস থেকে নেমে যায়। যাত্রীবেশে কেউ আগুন জ্বালাতে পারে। এই ঘটনায় কেউ হতাহত হয়নি।

খবর পেয়ে সুত্রাপুর থানা ও কোতোয়ালি থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এবিষয়ে কোতোয়ালি জোনের এডিসি বদরুল হাসান বলেন, গান পাউডার ছিটিয়ে বাসে আগুন লাগানো হতে পারে। এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা যায়নি। কবি নজরুল কলেজসহ স্থানীয় সিসিটিভি ফুটজ সংগ্রহের কাজ চলছে।

বিএনপির ডাকা হরতাল-অবরোধের দেড় মাসে সারা দেশে প্রায় ২৭০টি যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। গত ২৮ অক্টোবর বিএনপির সমাবেশ পন্ড হয়ে যাওয়ার পর থেকে এসব ঘটেছে বলে জানা যায়।



Our Like Page