শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

বদলগাছীতে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

এস,এম মোস্তাকিম, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর বদলগাছীতে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

জানা যায় ১৩ সেপ্টম্বর ভোরে উপজেলার সদর ইউপির পয়নারি নামক স্থানে রাস্তার ধারে পরিত্যক্ত অবস্থায় তাকে দেখতে পান এলাকাবাসী।

খবর পেয়ে বদলগাছী থানার পুলিশ উক্ত স্থান লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। বদলগাছী থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান বলেন খবর পেয়ে আমরা মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। এখনো লাশের পরিচয় পাওয়া যায়নি।

তিনি বলেন প্রথমিক ধারনা করা হচ্ছে সড়ক দুর্ঘটনায় তার মুত্যু হতে পারে। এব্যপারে বদলগাছী থানায় একট পুলিশ বাদী মামলা দায়ের হয়েছে।



Our Like Page