শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

চ্যানেল ওয়ান বিডির লেখক, কবি ও গুণীজন সংবর্ধনা ও প্রতিনিধি সম্মেলন’২৪ সম্পন্ন


ডেস্ক নিউজ :

চিত্রনায়ক ডিএ তায়েব বলেন- সুস্হ সংস্কৃতির রক্ষায় চ্যানেল ওয়ান বিডি কাজ করে যাচ্ছে এই ধারা অব্যাহত রাখা আমাদের সকলের উচিত।শনিবার সন্ধ্যায় রাজধানীর সেগুনবাগিচাস্থ একটি অভিজাত রেস্টুরেন্ট সেগুনে চ্যানেল ওয়ান বিডি ডটকম এর ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে আয়োজিত লেখক,কবি গুণীজন সংবর্ধনা ও প্রতিনিধি সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চ্যানেল ওয়ান বিডির নির্বাহী সম্পাদক সাংবাদিক কাজী মোস্তফা রুমির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভারতের বিশিষ্ট কথাসাহিত্যিক, কবি ও চিত্র সাংবাদিক প্রদিপ কুমার বসু, মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটির চেয়ারম্যান এডভোকেট হুমাইয়ুণ কবির, মহাসচিব এডভোকেট আনোয়ারুল হক, জাতীয় অনলাইন প্রেসক্লাবের সমন্বয়ক এম. সাইফুর রহমান তালুকদার ও চ্যানেল ওয়ান বিডির চেয়ারম্যান এনামুল ইসলাম তালুকদার।

বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় অনলাইন প্রেসক্লাবের সমন্বয়ক এম. সাইফুর রহমান তালুকদার বলেন, অনলাইন গণমাধ্যম এখন মানুষের জীবনের অবিচ্ছেদ্য অংশ। দেশে তথ্যপ্রযুক্তির বিকাশের সাথে সাথে অনলাইন গণমাধ্যম বিকাশ লাভ করেছে। এখন সারাদেশে অনলাইন সাংবাদিকতার জোয়ার বইছে। অনলাইন গণমাধ্যম একটি স্পর্শকাতর বিষয়। তাই আমাদেরকে সংবাদ প্রকাশের ক্ষেত্রে দ্রুততার প্রতিযোগিতা না করে বস্তুনিষ্ঠতার প্রতিযোগিতা করতে হবে। একসময় অনলাইন মিডিয়াই গণমাধ্যমের নেতৃত্ব দেবে।

বিশেষ অতিথির বক্তব্যে চ্যানেল ওয়ান বিডির চেয়ারম্যান এনামুল ইসলাম তালুকদার বলেন, যে স্বপ্ন নিয়ে আমরা ৫ বছর পূর্বে যাত্রা শুরু করেছিলাম তা এখন ধীরে ধীরে পূর্ণ হচ্ছে। এই ৪ বছরের পথচলায় আমরা পাঠক ও দর্শকদের আস্তায় অর্জন করতপ পেরেছি। সকলের সহযোগিতায় আমরা আগামী দিনে এগিয়ে যেতে চাই। তাই আগামীদিনের পথ চলায় আপনাদের সহযোগিতা একান্ত কাম্য।

 

অনুষ্ঠানে ভারতের বিশিষ্ট কথাসাহিত্যিক, কবি ও চিত্র সাংবাদিক প্রদিপ কুমার বসু, কবি নেক পারভিন লায়লা চিত্রা, কবি অনিতা দাস, কবি মাহফুজা আহমেদ লিটু, কবি শাহিন ইসলাম খান ও খন্দকার জিল্লুর রহমানকে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে আব্দুল কাদের এর কুরআন তেলাওয়াতের মাধ্যমে  বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব চ্যানেল ওয়ান বিডি ডট কম এর নির্বাহী সম্পাদক সাংবাদিক কাজী মোস্তফা রুমি র সভাপতিত্বে ফারজানা মিম এর উপস্হাপনায় অনুষ্ঠিত হয়।

 

আলোচনা সভা শেষে কবি, লেখক, গুনীজন এবং প্রতিটি বিভাগ হতে আগত চ্যানেল ওয়ান বিডি ডট কম এর শ্রেষ্ঠ প্রতিনিধিদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন শাহিন আহমেদ, এনামুল হক তুষার প্রিন্স, নিলয়,রুবেল, আরমান, কবি অনিতা, কবি জিহাদ কবি প্রমুখ।



Our Like Page