শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

হাউসফুল হয় দিন দ্য ডে নাম আসে অন্য ছবিরঃ অনন্ত জলিল

চ্যানেল ওয়ান বিডি ডেক্সঃ

চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল বলেছেন, হাউজফুল যাচ্ছে আমার ছবি দিন দ্য ডে টিকিট পাচ্ছে না আমার ছবির। আমার ছবি দেখতে এসে দর্শকরা টিকিট না পেয়ে হতাশার কথা বলছেন। অথচ সোমবার (১১ জুলাই) গণমাধ্যমে দেখলাম আমার ছবির হাউজফুলের খবর অন্য ছবির বলে চালিয়ে দিচ্ছে। আপনারা আজ সনি সিনেমা হলে আসুন। সরেজমিনে দেখুন,দর্শকদের রিঅ্যাকশন নিন দেখুন আমার ছবি না অন্য ছবি হাউজফুল যাচ্ছে।

ঈদের দিন দেশের ১০৭ হলে মুক্তি পেয়েছে অনন্ত জলিল অভিনীত ও প্রযোজিত ছবি “দিন দ্য ডে”। মঙ্গলবার তার প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি দৈনিক পত্রিকা সমকালকে এসব কথা বলেন।

তিনি বলেন,সোমবার আমরা দিন দ্য ডে টিম স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা শাখাতে ছবিটি দেখতে গিয়েছিলাম। তখন আমি দেখলাম দর্শকদের উপচে পড়া ভিড়। আমার ছবিটির টিকিট না পেয়ে দর্শকরা চিৎকার করছিলেন। ঈদের পরের দিন সব টিকিট বিক্রি হওয়ায় তারা টিকিট না পেয়ে হতাশা প্রকাশ করছিলেন।

অনন্ত জলিলের দাবি,তার ছবির হাউজফুল খবর কয়েকটি গণমাধ্যম অন্য ছবি হাউজফুল বলে চালিয়ে দিচ্ছে। মূলত তার ছবিই হাউজফুল যাচ্ছে। তবে অন্য দুটি ছবিও ভালো চলুক সে প্রত্যাশা ব্যক্ত করলেন তিনি।

দিন দ্য ডে সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান,তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের এজে ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল,বর্ষা ছাড়া আরও অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি।

অনন্ত জলিল বলেন,সনি সিনেমা হলে আসুন। সরেজমিনে দেখুন,দর্শকদের রিঅ্যাকশন নিন দেখুন আমার ছবি না অন্য ছবি হাউজফুল যাচ্ছে।



Our Like Page