শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

স্ত্রীর পরকীয়ার প্রমাণ দেখালেন ক্রিকেটার আল আমিন

চ্যানেল ওয়ান বিডি ডেস্কঃ

মাঠের বাইরে থাকলেও হঠাৎই নারী নির্যাতনের মামলায় শিরোনাম হন জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেন।তার বিরুদ্ধে মিরপুর মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন তারই স্ত্রী ইসরাত জাহান।এ মামলায় আগাম জামিনও নিয়েছেন আল আমিন।কিন্তু আজ সামনে এসেছে ভিন্ন কথা।

স্ত্রীকে নির্যাতনের অভিযোগকে অস্বীকার করেন আল আমিন।সেই সময় একই সঙ্গে স্ত্রীর বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ তোলেন এই পেসার।তিনি দাবি করেন স্ত্রীর প্রতিটি অভিযোগ মিথ্যা।বরং পরকীয়ায় লিপ্ত হয়ে ক্যারিয়ার ধ্বংস করাই ছিল তার স্ত্রীর উদ্দেশ্য।

এসময় সাংবাদিকদের সাথে মামলার প্রতিটি বিষয় নিয়ে তথ্য প্রমাণ দিয়েছেন জাতীয় দলের এই পেসার।মোবাইলে কথা বলার বিভিন্ন ফুটেজ ও স্ক্রিনশট তুলে ধরেন আল আমিন।এ সময় সবার সহযোগিতাও কামনা করেন তিনি।

এসময় আল আমিন বলেন,আমি ঘরোয়া ও জাতীয় ক্রিকেট নিয়ে ব্যস্ত থাকি।বেশির ভাগ সময় বাড়ির বাইরে থাকতে হয়।আর আমার স্ত্রী মা-বাবার সঙ্গে থাকে।সে মাঝরাতে দরজা বন্ধ করে পরপুরুষের সঙ্গে ভিডিও কলে কথা বলে।এ নিয়ে অনেকবার ঝগড়া হওয়ায় অনেক ফোনও ভেঙে ফেলা হয়েছে।

সংবাদ সম্মেলনে আল আমিন আরো জানান এ মামলার শেষ পর্যন্ত লড়বেন। প্রেসব্রিফিংয়ে আল আমিনের সাথে উপস্থিত ছিলেন তার বাবা-মা এবং তার দুজন উকিল।

এর আগে গত বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) আল আমিনের স্ত্রী থানায় এসে এ লিখিত অভিযোগ করেন।৫ দিন আত্মগোপনে থাকার পর এ বিষয় নিয়ে খোলামেলা কথা বলেছেন ক্রিকেটার আলামিন।



Our Like Page