শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

সুনামগঞ্জ জেলার ছাতকে পুলিশের অভিযানে ভারতীয় চিনিসহ ৫ চোরাকারবারি আটক

জুনেদ আহমদ
সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:

সুনামগঞ্জ জেলার ছাতকে পুলিশের পৃথক অভিযানে ৫০ বস্তা ভারতীয় চিনি সহ ৫ জন চোরাকারবারিকে আটক করা হয়েছে। চিনি ভর্তি একটি কাভার্ডভ্যান ও সিএনজি চালিত ৩ টি অটোরিকশাও জব্দ করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ মে) রাতে ছাতক থানার এস আই আবুল কাশেমের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে ছাতক-সিলেট সড়কের গোবিন্দগঞ্জ বাজার এলাকায় একটি কাভার্ডভ্যান থেকে ২০ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করে ২ চোরাকারবারিকে আটক করেছে। কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে।

আটক চোরাকারবারি মোজান্মিল আলী (২২)কালারুকা ইউনিয়নের পইলনপুর গ্রামের জয়নাল আবেদিনের পুত্র ও মামুন মিয়া (২০) রামপুর গ্রামের সাদুর রহমানের পুত্র। এ সময় ভ্যান চালক কটালপুর-রামপুর গ্রামের সিদ্দিকুর রহমানের পুত্র শফিকুল ইসলাম পালিয়ে গেছে বলে পুলিশ জানিয়েছে।

এদিকে বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আতিকুল আলম খন্দকারের নেতৃত্বে অভিযান চালিয়ে পুলিশ জাউয়া-ছাতক সড়কের পাইগাঁও ব্রিজ এলাকায় ৩ টি সিএনজি চালিত অটোরিকশায় করে নিয়ে যাওয়ার পথে প্রতিটিতে ১০ বস্তা করে ৩০ বস্তা ভারতীয় চিনি সহ ৩ চোরাকারবারিকে আটক করেছে।
আটক চোরাকারবারিরা হলেন নোয়ারাই ইউনিয়নের মৌলা গ্রামের আনফর আলীর পুত্র আজিজুর রহমান ফয়সাল (৩০), কুইয়াদল গ্রামের লস্কর আলীর পুত্র ইয়াছিন আহমেদ (২৮) ও বন্দেরগাঁও গ্রামের কছির খানের পুত্র উজ্জল খাঁন (২৬)।এ সময় পুলিশ সিএনজি চালিত ৩ টি অনটেষ্ট অটোরিকশাও জব্দ করে।

ছাতক থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ মাঈনুল জাকির ৫ জন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত চিনির বর্তমান বাজার মুল্য প্রায় ৩ লক্ষ টাকা।



Our Like Page