শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

লিটন নয় মোসাদ্দেক পেলেন কাপ্তানির ভার!

চ্যানেল ওয়ান বিডি ডেক্সঃ

অবশেষে মোসাদ্দেক হোসেন সৈকতকে শেষ ও তৃতীয় টি-টোয়েন্টির অধিনায়ক করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ম্যাচে মোসাদ্দেকই বাংলাদেশকে নেতৃত্ব দেবেন।

যদিও এর আগে শোনা যাচ্ছিল লিটন কুমার দাসের হাতে উঠতে পারে কাপ্তানির ব্যাটন। সেই তালিকায় অবশ্য মোসাদ্দেকের নামও ছিল।

জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে আঙুলে চোট পেয়ে দল থেকে ছিটকে যান নয়া অধিনায়ক নুরুল হাসান সোহান। মোসাদ্দেক তারই স্থলাভিষিক্ত হলেন।

সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে ২০৬ রানে বড় টার্গেটে বাংলাদেশ হেরেছিল ১৭ রানে। দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৪ ওভার বল করে ২০ রান দিয়ে মোসাদ্দেক নিয়েছেন ৫ উইকেট।

আর তাতেই ১৩৫ রানে গুটিয়ে যায় জিম্বাবুয়ে। এরপর বাংলাদেশের আসে ৭ উইকেটের জয়। মোসাদ্দেকের এমন সুসময়েই তার কাঁধে ভর করে সিরিজ জয়ের স্বপ্ন দেখছে বাংলাদেশ।



Our Like Page