শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

লালপুরে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু

লালপুরে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু

এ জেড সুজন মাহমুদ,
নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে গৃহবধূ জান্নাতুল ফেরদৌস বৃষ্টির (২৫) রহস্যজনক মৃত্যু হয়েছে বলে জানা গেছে।
বৃহস্পতিবার (৩শে আগস্ট-২৩) সকাল ৬.১০ মিনিটে উপজেলার ওয়ালিয়া ইউনিয়নে তার নিজের বাড়িতে এই ঘটনা ঘটে। নিহত গৃহবধূ লালপুর উপজেলার দুয়ারিয়া গ্রামের আব্দুল লতিফের ছেলে বাবুর (৩৫) স্ত্রী বলে জানা গেছে। বাবু (৩৫) পেশায় একজন ফল ব্যবসায়ী, ব্যবসার সুবিধার্থে তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস বৃষ্টি ও তার ১৪ মাসের একটি কন্যা সন্তানকে নিয়ে ওয়ালিয়া বাজারে আব্দুস সামাদ হাজির বাড়িতে ভাড়া থাকতো। প্রতিদিনের মতো সকালে বাসা থেকে ফল কিনার উদ্দেশ্যে বের হলে ওয়ালিয়া বাজারে অবস্থানকালীন সময়ে হঠাৎ তার স্যালিকা অন্তরা থাকে মোবাইলের মাধ্যমে বাবুকে জানান যে আপনি তাড়াতাড়ি বাসায় চলে যান। তখন বাবু তাড়াহুড়ো করে ফল কিনতে না গিয়ে আবার বাসায় ফেরত আসেন এসে দেখেন বাসার দরজা বন্ধ করা আছে। তিনি দরজা ধাক্কান কিন্তু বাসা দরজা খুলেন না এক পর্যায়ে তিনি দরজা ভেঙে ঢুকে দেখেন তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস বৃষ্টি (২৫) ঘরে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে ঝুলে আছে। তখন তিনি তাড়াহুড়া করে নামিয়ে নিয়ে দ্রুত লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে।

এ বিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ উজ্জল হোসেন বলেন, ধারনা করা হচ্ছে যে নিহত বৃষ্টি আত্মহত্যা করেছেন এ বিষয়ে একটি মামলাও হয়েছে নিহতের স্বামী বাবুকে থানা হেফাজতে রাখা হয়েছে।



Our Like Page