শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

যে কারণে অভিনয় ছেড়ে ইসলামের পথে সানা

চ্যানেল ওয়ান বিডি ডেক্সঃ

বলিউডে টিকে থাকার জন্য যখন তারকারা নিজেকে উজাড় করে দিন-রাত পরিশ্রম করেন,যেখানে দীর্ঘ দিনের বলিউডের গোছানো ক্যারিয়ারকে বিদায় জানিয়েছিলেন অভিনেত্রী সানা খান। কারণ হিসেবে তিনি বলেছিলেন ইসলামের কাছে সমর্পণ করতে চান নিজেকে।

এরপর ২০২০ সালের অক্টোবর মাসে সকলকে চমকে দিয়ে বলিউডকে বিদায় জানিয়েছিলেন এ অভিনেত্রী। সে সময় সানা খান ভিডিও বার্তায় বলেছিলেন যে,তার অতীত জীবনে খ্যাতি,নাম অর্থ সব ছিল। কোনো কিছুর কমতি ছিল না। সেই সঙ্গে আরও বলেছিলেন যে,তিনি যা চেয়েছেন সব কিছুই করতে পেরেছেন। তবে এত সব কিছু থাকার পরেও তার মতে তার মাঝে একটি জিনিস অনুপস্থিত ছিল। অনুপস্থিত সেই জিনিসটি হলো শান্তি। কোনো কিছুতেই যেন সানার হৃদয়ে শান্তি মিলছিল না সেই সময়।

সময়টা ২০১৯ সালের রমজান মাস। সানা বেশ অসুস্থ হয়ে পড়েছিলেন। অসুস্থতার কারণে ওই সময় তিনি বিষন্ণতায় ভুগছিলেন। তখন তিনি স্বপ্নে দেখতেন,জ্বলন্ত কবর। সানা মুত্তাবিফি হুজ্জাজ দক্ষিণ এশিয়ার সঙ্গে একটি সাক্ষাতকারে বলেছিলেন,আমি স্বপ্নে নিজেকে জ্বলন্ত কবরে জ্বলতে দেখতাম। এই স্বপ্ন আমার কাছে মনে হয়েছিল কোনো বিশেষ বার্তা। এরপর তিনি গ্ল্যামার জগত ছেড়ে দেন। নিজেকে বিলিয়ে দেন ধর্মের পথে।

বলিউড ছেড়ে ইসলাম গ্রহণের পর গুজরাটের ব্যবসায়ী মুফতি আনাসকে বিয়ে করেন। এ বছর তিনি জীবনের প্রথম হজ পালন করছেন স্বামীর সঙ্গে। সানা খান আরাফাত ময়দান থেকে একটি ভিডিও বার্তা দিয়েছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে,এতে তিনি বলেছেন, আমরা এখন আরাফায় আছি। যখন আমরা এখান থেকে খোলা ময়দানে যাব,সে অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো নয়। আল্লাহ তায়ালার অনুগ্রহ যে, তিনি আমাদের হজের জন্য বাছাই করেছেন,আমাদের অনেক বেশি দোয়া করতে হবে এবং নিজের গোনাহ মাফ করিয়ে নিতে হবে।

সাবেক এই অভিনেত্রী আরও বলেন,যারা এ বছর হজ করতে পারছেন না,তারাও বেশি বেশি দোয়া করুন, কারণ আল্লাহ তায়ালা সবার দোয়া শোনেন। আগামী বছর আপনারাও হজ করতে পারবেন।



Our Like Page