শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

যুক্তরাষ্ট্রে ছাত্রলীগ নেতা ফিদার উপর বিএনপি জামাতের হামলা

নিজস্ব প্রতিনিধি:

আজ সোমবার (১৮ সেপ্টেম্বর) মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে জে এফ কে এয়ারপোর্টে অভ্যর্থনা জানাতে গেলে প্রোগাম শেষ করে ফিরে যাবার পথে গাড়ির জন্য অপেক্ষাকৃত অবস্থায় যুক্তরাষ্ট্র শাখার আলাবা স্টেট ছাত্রলীগের সভাপতি ফিদা জে হোসাইন রাহাত এর উপর হামলার অভিযোগ উঠেছে। হামলাকারী বিএনপি জামাতের রাজনীতির সাথে জড়িত। ইতোমধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। রাহাত ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি।

রাহাত জানায়, আমি আমার মুঠোফোনে এয়ারপোর্টের সার্বিক ভিডিও গ্রহণ করছিলাম। এমতাবস্থায় বিএনপি জামাতের সন্ত্রাসীরা আমার উপর অতর্কিত হামলা চালিয়ে আমাকে আহত করে।এ সময় যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক সভাপতি জাহিদ হাসান ভাই, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কাওসার পাঠান বাপ্পী ভাই এবং যুক্তরাষ্ট্র ছাত্রলীগ নেতা হাসনাত সাকিব ভাই এসে বিএনপি-জামাতের সন্ত্রাসীদের প্রতিহত করে আমাকে রক্ষা করেন। এমতবস্থায় বিএনপি-জামাতের সকল সন্ত্রাসীরা ঐক্যবদ্ধ হয়ে যখন আমাদের উপর আবার একযোগে হামলা চলাতে আসে তখন পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে এবং পুলিশ ভিডিও দেখে নিশ্চিত হয় আমি বিএনপির সন্ত্রাসীদের অতর্কিত আক্রমণে শিকার। তখন পুলিশ বিএনপির একজন হামলাকারীরে ঘটনাস্থল থেকে গ্রেফতার করে এবং বাকি দুইজন হামলাকারী পালিয়ে যায়।



Our Like Page