শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

যশোর শহরে কিশোর গ্যাং এর ৪সদস্য আটক

পলাশ বিশ্বাস,
জেলা প্রতিনিধি যশোরঃ

যশোর শহরে বার্মিজ চাকু সহ ৪কিশোর গ্যাং কে আটক করেছে পুলিশ।
গতকাল যশোরের বাহাদুরপুর উপজেলার জের্স গার্ডেন পার্কের সামনে থেকে তাদের আটক করা হয়।ডিবির ওসি রুপন কুমার সরকার এই বিষয়টি নিশ্চিত করেছেন।
আটককৃতরা হলেন, কারিগরপাড়ার ফিরোজের ছেলে জুয়েল (১৮)। বাহাদুরপুরের গোলাম মোস্তফার ছেলে ইয়ামিন (১৮)। বাহাদুরপুর বাসতলা এলাকার আনোয়ার হোসেনের ছেলে রাকিবুল (১৮)। বাহাদুরপুর আড়পাড়ার মুকুল হোসেনের ছেলে তরিকুল ইসলাম।
যশোর ডিবির ওসি রুপন কুমার সরকার জানান, গতকাল বিকালে যশোর জের্স গার্ডেনের এর সামনে থেকে কিশোর গ্যাং এর ৪সদস্যকে ২টি বার্মিজ চাকু সহ আটক করে পুলিশ। তার পর ইয়ামিনের জবানবন্দিতে তার বসতবাড়ি থেকে আরো একটি চাকু উদ্ধার করে পুলিশ।
এই ঘটনাই পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম বাদী হয়ে মামলা করেন। মামলা নং -৫০তাং১৪-১১-২২।



Our Like Page