শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

মুক্তিপ্রাপ্ত আসাম চলচ্চিত্র”মেঘা-২ সিনেমায় বিশেষ চরিত্রে ছাতকের মিলন সিংহ

জুনেদ আহমদ,সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:

ছাতকের ইসলাপুর ইউনিয়নের ধনীটিলা গ্রামের বাসিন্দা মিলন সিংহ অভিনিত এবং ইন্ডো-বাংলার যৌথ প্রযোজনায় নির্মিত লাভ ষ্টোরি মেঘা-২ মুক্তি পেয়েছে।

গত ২৯ জানুয়ারি ভারতের আসাম গণেশঘুরী জ্যোতি চিত্রাবন প্রেক্ষাগৃহে এক আড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে চলচ্চিত্রটি মুক্তি পায়। সম্পূর্ন লাভ স্টোরি নিয়ে নির্মিত সামাজিক এ চলচ্চিত্রটি ১০ ও ১১ ফেব্রুয়ারি বাংলাদেশের মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার মণিপুরী ললিতকলা একাডেমিতে প্রদর্শন করা হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
এছাড়া সিলেট বিভাগের মণিপুরী অধ্যুষিত সুনামগঞ্জ, হবিগঞ্জ, সিলেট ও মৌলভীবাজার জেলার পৃথক ৪টি স্থানে বড় পর্দায় চলচ্চিত্রটি প্রদর্শিত হওয়ার কথা রয়েছে। মিলন সিংহ ছাড়াও এ চলচ্চিত্রের প্রধান চরিত্রে অভিনয় করেছেন ভারতীয় অভিনেতা ও পরিচালক সিদ্ধার্থ সিংহ,চিত্র নায়িকা কিনুরি গগই, ভারতীয় অভিনতা নিরেন সিংহ (নিরঞ্জন), আড়িয়ান সিনহা ও রত্না সিনহা।
চলচ্চিত্রে কন্ঠ দিয়েছেন বাংলাদেশ বেতার ও টেলিভিশনের নিয়মিত কন্ঠশিল্পি লাভলী সিনহা।
২৯ জানুয়ারি রিলিজ অনুষ্ঠানে ব্যাপক দর্শক সমাগম ঘটেছে বলে জানা গেছে। মণিপুরী ভাষায় নির্মিত মেঘা-টু চলচ্চিত্র রিলিজ অনুষ্ঠানে মণিপুরী পরিচালক ও অভিনেতাসহ আসামী ফিল্ম নির্মাতাগন উপস্থিত ছিলেন।
স্ব-পরিবারে দেখার মতো এ চলচ্চিত্রটি মুক্তির পর থেকে ভারতের কয়েকটি রাজ্যে ব্যাপক দর্শক প্রিয়তা অর্জন করেছে। ১০ ও ১১ ফেব্রয়ারি কমলগঞ্জ মণিপুরী ললিতকলা একাডেমিতে প্রতিদিন বেলা ১১টা, ২টা, ৪টা ও সন্ধ্যা ৭টায় প্রদর্শিত হবে।
এদিকে চলচ্চিত্রটির প্রদর্শনী অনুষ্ঠানে অংশ নিতে বাংলাদেশে অবস্থান করছেন ছবির হিরো সিদ্ধার্থ সিংহ।##



Our Like Page