শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজ ছাত্রীকে ধর্ষণঃ তরুণ গ্রেফতার

চ্যানেল ওয়ান বিডি ডেক্সঃ

১৭ বছর বয়সী এক কলেজ ছাত্রীকে ধর্ষণের ঘটনায় রাজধানীর উত্তরা থেকে নাজমুল হুদা সাহেদ নামের এক তরুণকে গ্রেফতার করেছে র‌্যাব। ওই ছাত্রীর সঙ্গে নাজমুলের প্রেমের সম্পর্ক ছিল বলে জানিয়েছে র‌্যাব।

শনিবার সন্ধ্যায় র‌্যাব-১ এর সহকারী পরিচালক নোমান আহমদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়,গাজীপুরের পূবাইলে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গতকাল (শুক্রবার) রাতে উত্তরা ৬ নম্বর সেক্টরের আজমপুর এলাকা থেকে ওই তরুণকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাব জানায়,গ্রেফতার নাজমুল হুদা কয়েক মাস আগে ওই ছাত্রীর শয়নকক্ষে ঢুকে বিয়ের প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণ করে। ধর্ষণের বিষয়টি কাউকে না জানানোর জন্য নাজমুল ওই ছাত্রীকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। পরবর্তীতে ঘটনাটি জানাজানি হলে ভিকটিমের বাবা বাদী হয়ে চলতি মাসের ৭ আগস্ট গাজীপুর পূবাইল থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় নাজমুল হুদা সাহেদকে গোপন সংবাদের ভিত্তিতে উত্তরা থেকে গ্রেফতার করা হয়।

র‌্যাব আরও জানায়,প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত নাজমুল হুদা সাহেদ ধর্ষণের কথা স্বীকার করেছে। ওই ছাত্রীর সঙ্গে নাজমুলের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল।



Our Like Page