শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

বিক্ষোভে অংশ নেওয়া প্রবাসীদের নিজ নিজ দেশে ফেরত পাঠাবে কুয়েত

সৌদি দাম্মাম প্রতিনিধিঃ

শুক্রবার (১০ জুন) জুমার নামাজের মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তির প্রতিবাদে কুয়েতের ফাহাহিল এলাকায় বিক্ষোভে অংশ বাংলাদেশ, পাকিস্তান সহ কয়েকটি দেশের প্রবাসী কর্মীরা। তাদের সনাক্ত করে গ্রেফতারের জন্য নির্দেশ দেওয়া হয়েছে এবং তাদেরকে নিজ নিজ দেশে ফেরত পাঠানো হবে।

বিক্ষোভে অংশ নেওয়া প্রবাসীরা কুয়েতের আইন ও বিধি ভঙ্গ করেছেন। দেশটির আইন অনুসারে, প্রবাসীরা কুয়েতে কোনও ধরনের অবস্থান বা বিক্ষোভ কর্মসূচি আয়োজন করতে পারেন না।

সকল দেশের প্রবাসীদের কাছে বিনীত অনুরোধ- আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। যেদেশে অবস্থান করছেন সেদেশের আইন মেনে চলুন।



Our Like Page