শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

নাগরপুরে এক নারীর মরদেহ উদ্ধার

আলীজা বিনতে আশরাফ, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বারাপুষা গ্রামে থেকে শুক্রবার (১০ মে) অঞ্জনা বেগম( ৪২) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার বেকড়া ইউনিয়নের বারাপুষা গ্রামের নজরুল ইসলামের স্ত্রী।

অঞ্জনা বেগমের স্বামী নজরুল ইসলাম জানান, বৃহস্পতিবার সকালে অঞ্জনা তার বাপের বাড়ি যাবে বলে বাড়ি থেকে বের হন। তারপর থেকে অনেক খোজা খুজি করেও তাকে পাওয়া যায়নি।

স্থানীয়রা একটি মরদেহ ধান ক্ষেতে দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। ওই নারীর মরদেহ উদ্ধার করে।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ ( ওসি) এইচ এম জসিম উদ্দিনজানান, উদ্ধারকৃত লাশটির কোন প্রকার আঘাতের চিহ্ন নেই। লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে ওই নারীর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



Our Like Page