শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

ডুমুরিয়ায় দুই শিশু সন্তান হত্যার পর মায়ের আত্মহত্যা!

ডুমুরিয়ায় দুই শিশু সন্তান হত্যার পর মায়ের আত্মহত্যা!

অরুণ দেবনাথ, ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি

খুলনার ডুমুরিয়ায় এক পাষানি মা দুই শিশু সন্তানকে হত্যার পর নিজেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছে। শনিবার সকাল ১১টার দিকে উপজেলার গুটুদিয়া ইউনিয়নের কোমলপুর সরদার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
সরেজমিনে গিয়ে এলাকাবাসী ও পুলিশের সাথে কথা বলে জানা যায়, উপজেলার আরাজি সাজিয়াড়া গ্রামস্থ ইসলাম গোলদারের মেয়ে ডলি বেগম (২৫) এর সাথে এক‌ই উপজেলার কোমলপুর গ্রামস্থ মৃত আফছার সরদারের ছেলে আঃ মান্নান সরদারের বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। পাঁচ বছর দাম্পত্য জীবনে তাদের কোল জুড়ে জন্ম নেয় শিশুকন্যা ফতেমা খাতুন (৫) ও ছয় মাস বয়সী শিশুপুত্র ওমর ফারুক নামে দুই সন্তান। স্নাতকোত্তর দম্পতি স্ত্রী ডলি বেগম বে-সরকারি একটি প্রতিষ্ঠানে কর্মরত স্বামী মান্নান সরদার ও দুই শিশু সন্তানকে নিয়ে সুখেই ছিল পরিবারটি। কিন্তু ঘটনার সকালে নিজ বসতঘর থেকে উদ্ধার করা হয় ঘরের আড়ার সাথে ঝুলন্ত গলায় শাড়ি পেঁচানো ডলি বেগম, পাশে খাটের উপর পড়ে থাকা মেয়ে ফতেমা ও ছেলে ওমর ফারুকের মরদেহ। কি এমন ঘটনা ঘটেছিল যে স্ত্রী ডলি বেগম লোমহর্ষক এমন ঘটনা ঘটাতে বাধ্য হয়েছে এমন প্রশ্নের উত্তর জানতে চাওয়া হয় স্বামী মান্নান সরদারের কাছে। তিনি অশ্রুসিক্ত নয়নে কোন কারণ জানা নেই এমনটি দাবি করে বলেন, ওই দিন সকাল ৮টার দিকে খাবার সেরে নিজ কর্মে যাই,বেলা ১১টার দিকে বাড়ি ফিরে দেখি ভিতর দিক ঘরের দরজা বন্ধ। এরপর ডলি ডলি বলে একাধিক ডাকচিৎকারে সাড়া না পেয়ে বৃদ্ধা মা সাহিদাকে সাথে নিয়ে কৌশলে ঘরে ঢুকে দেখি স্ত্রী ঝুলন্ত ও পাশের বেডে শিশু দুটির নিথর দেহ পড়ে আছে। এই বলে সে কান্নায় ভেঙ্গে পড়েন। স্থানীয় ইউপি সদস্য ইজ্জত আলী জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে শিশু দুটিকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ঘটনা প্রসঙ্গে ওসি সুকান্ত সাহা বলেন, খবর পেয়ে খুলনা অতিরিক্ত পুলিশ সুপার বি-সার্কেল আসিফ ইকবাল সহ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন, ঘটনার রহস্য উদঘাটন ও আইনী প্রক্রিয়া অব্যাহত রয়েছে।



Our Like Page