শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

ডুমুরিয়ায় ছাত্রদের নিয়ে ফুটপাত দখলমুক্ত অভিযানে প্রশাসন

অরুণ দেবনাথ, ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি:

খুলনার ডুমুরিয়ায় ছাত্রদের নিয়ে ফুটপাত দখলমুক্ত অভিযান করেছেন উপজেলা প্রশাসন। গতকাল শনিবার দুপুরে উপজেলা প্রশাসনের পক্ষে অভিযানে নেতৃত্বদেন সহকারি কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আরাফাত হোসেন। এ অভিযানে সহায়তা করেন বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা।  

জানা যায়, ডুমুরিয়া সদরে খুলনা-সাতক্ষীরা মহাসড়কসহ বাজারের গুরুত্বপূর্ণ সড়কগুলোর ফুটপাত দখল করে অবৈধভাবে ব্যবসা করে আসছে এক শ্রেণির কিছু অসাধু ব্যবসায়ী। বাজারের ফল মার্কেট থেকে শুরু করে শহীদ সিরাজ সড়কে মুক্তিযোদ্ধা মোড় পর্যন্ত অবৈধভাবে অর্ধশতাধিক ব্যক্তি রাস্তার দু’পাশের জায়গা দখল করে ব্যবসা চালিয়ে আসছে। যার কারণে বাজারে প্রবেশের প্রধান সড়কটিতে সবসময় জানজট লেগেই আছে। ইতোপূর্বে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কয়েকদফা অভিযান করলেও তৎকালিন ক্ষমতাধর রাজনৈতিক নেতৃবৃন্দের ছত্রছায়ায় ব্যবসা চালিয়ে আসছে ওরা।

অন্তর্বর্তীকালীন সরকারের শপথ গ্রহণের ২৩ দিনের মাথায় ডুমুরিয়া বাজারে ফুটপাত দখলমুক্ত অভিযান চালিয়েছেন উপজেলা প্রশাসন।



Our Like Page