শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

ঠাকুরগাঁওয়ে ৪ কলেজের কেউ পাস করেনি, ৪টিতে পাস একজন করে

আব্দুল ওহাব /ঠাকুরগাঁও প্রতিনিধি:

চলতি বছরের এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে রোববার (২৬ নভেম্বর)। এতে, ঠাকুরগাঁও জেলার ৪টি শিক্ষা প্রতিষ্ঠানের কেউ পাস করেনি। আর চারটিতে পাস করেছেন একজন করে।

যেসব প্রতিষ্ঠানের একজনও পাশ করেনি- মোড়লহাট জনতা স্কুল এন্ড কলেজ, হাজীপুর কলেজ, কদমরসুল হাট স্কুল এন্ড কলেজ ও পীরগঞ্জ আদর্শ কলেজ। একজন করে পাশ করেছে যেসব প্রতিষ্ঠান- রত্নাই বগুলাবাড়ী হাই স্কুল এন্ড কলেজ, বাশগাড়া আইডিয়াল কলেজ, ঠাকুরগাঁও নিউ মডেল স্কুল এন্ড কলেজ ও কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজ।

এ বিষয়ে জানতে চাইলে কদম রসুল হাট স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ আনোয়ার হোসেন বাবুল বলেন, আমাদের কলেজ থেকে মানবিক বিভাগে ৪ জন পরীক্ষা দিয়েছিল। কিন্তু তাদের মধ্যে কেউ পাস করতে পারেনি।

পাস না করতে পারার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এই অঞ্চলের ছেলে-মেয়েরা তেমন কলেজে আসে না ও ক্লাসও করতে চায় না। শিক্ষকরা প্রতিদিন কলেজে আসলেও ছাত্র-ছাত্রীরা আসে না। ৪ শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিলেও ৩০ জনের মতো পরীক্ষাই দেয়নি।



Our Like Page