শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

টাঙ্গাইলের নাগরপুর সূর্য আইডিয়াল স্কুল এর কাঠুরি শাখার বার্ষিক মিলন মেলা অনুষ্ঠিত।

কাজী মোস্তফা রুমি, বার্তা সম্পাদক:

সূর্য আইডিয়াল স্কুল নাগরপুর উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান। এই শিক্ষা প্রতিষ্ঠানের চারটি শাখায় নিয়মিত পাঠদান পরিচালিত হয়ে আসছে। বিশেষ করে নাগরপুরে কাঠুরি শাখায় ষষ্ঠ শ্রেণী হতে দশম শ্রেণী পর্যন্ত সকল বিষয়ে নিয়মিত কোচিং পরিচালিত হচ্ছে।

সূর্য আইডিয়াল স্কুল শুধু শিক্ষা ক্ষেত্রে নয়, সহ -শিক্ষার সকল কার্যক্রমে নাগরপুর উপজেলায় অন্যতম গুরুত্ব বহন করে আসছে।

এরই ধারাবাহিকতায় আজ ২৩ শে আগস্ট রোজ মঙ্গলবার সূর্য আইডিয়াল স্কুল এর কাঠুরি কার্যালয়ের কিন্ডারগার্টেন শাখার বার্ষিক আনন্দমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হলো।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সূর্য শিক্ষা পরিবার এর সম্মানিত প্রতিষ্ঠাতা, সূর্য আইডিয়াল স্কুল এর প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক, বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদ, নাগরপুর উপজেলার শাখা ও নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতির সাধারণ সম্পাদক, উদীয়মান তরুণ শিক্ষাবিদ মোঃ গোলাম মোস্তফা গোলাম,এম.এস.এস- রাষ্ট্রবিজ্ঞান।

এছাড়াও সূর্য আইডিয়াল স্কুল এর সম্মানিত সহকারী প্রধান শিক্ষিকা, কাঠুরি ক্যাম্পাসের কোচিং শাখা সহ সকল শিক্ষক শিক্ষিকা মন্ডলী এবং বিদ্যালয়ের প্রাণ ছোট্ট ছোট্ট ছাত্র-ছাত্রীরা অভিভাবক অভিভাবিকা মন্ডলীর সাথে স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত হন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কিন্ডারগার্টেন স্কুল এন্ড কলেজ ঐক্য পরিষদ নাগরপুর উপজেলা শাখা ও নাগরপুর উপজেলা কিন্ডারগার্টেন সমিতি এর সহ-সাধারণ সম্পাদক, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও সূর্য আইডিয়াল স্কুল এর কোচিং শাখার পরিচালক কাজী মোস্তফা রুমি।

সকাল থেকেই নানা ধরনের সাংস্কৃতিক কার্যক্রম শুরু হয়। কোচিং শাখা ও কিন্ডারগার্টেন শাখার ছোট ছোট ছাত্রছাত্রীরা স্বতঃস্ফূর্তভাবে আনন্দঘন পরিবেশে সাংস্কৃতিক অনুষ্ঠানে বিভিন্ন ধরনের নাচ ও সংগীত পরিবেশন করেন এবং উপস্থিত সকলে অত্যন্ত আনন্দের সাথে সকল সাংস্কৃতিক কার্যক্রম উপভোগ করেন।

সবশেষে প্রধান অতিথি সূর্য আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মোঃ গোলাম মোস্তফা গোলাম উপস্থিত সকলকে আজকের এই অনুষ্ঠানের স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে অনুষ্ঠানকে সুন্দর ও সাফল্যমন্ডিত করে তোলার জন্য অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

বিশেষভাবে উল্লেখ্য- সূর্য আইডিয়াল স্কুল এর দুয়াজানি, কাঠুরি, খোরশেদ মার্কেট ও কাশাদহ শাখায় কেজি প্লে হতে পঞ্চম শ্রেণী পর্যন্ত ২০২৩ সালের নতুন শিক্ষা বছর এর ভর্তি কার্যক্রম শুরু হয়েছে।



Our Like Page