শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

ঝিনাইদহ জেলা ছাত্রকল্যানের নেতৃত্বে সাহান-প্রিতম

জবি প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ঝিনাইদহ জেলা ছাত্রকল্যাণ পরিষদের আংশিক কমিটি গঠন করা হয়েছে। ২৪ সেপ্টেম্বর উক্ত কমিটির অনুমোদন দেওয়া হয়। উক্ত কমিটিতে সভাপতি হিসেবে দায়িত্ব পান মো: সাহান উদ্দিন এবং সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পান সুব্রত পাল প্রিতম।
এছাড়াও সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন শাহরিয়ার ইমন, প্রচার সম্পাদক হিসেবে আছেন আব্দুল্লাহ আল সাদাৎ এবং দপ্তর সম্পাদক হসেবে
রাব্বি আহমেদ দায়িত্ব পেয়েছেন।

ঝিনাইদহ জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টামণ্ডলীদের সর্বসম্মতিক্রমে উক্ত কমিটির অনুমোদন দেওয়া হয়।

সদ্য নির্বাচিত সাধারণ সম্পাদক সুব্রত পাল প্রিতম বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পড়তে আসি ২০১৯ সালে। যেহেতু আমি বরাবরই ছোটবেলা থেকে সাংস্কৃতিক ও সাংগঠনিক মনা। সেহেতু পড়াশোনার পাশাপাশি সবসময় গান গাইতাম,অনুষ্ঠান উপস্থাপনা করতাম,সাংগঠনিক বিভিন্ন দায়িত্ব নিয়ে তা পালন করতে সর্বোচ্চ চেষ্টা করতাম। সেহেতু ২০১৯ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে এসে সিনিয়র ভাইয়া ও আপুদের মাধ্যমে আমি ঝিনাইদহ জেলা ছাত্রকল্যাণ পরিষদ এর একজন সদস্য হয়।
এরপর প্রতিটি অনুষ্ঠান ও মিটিং এ যুক্ত থাকতাম, দায়িত্ব নিয়ে তা পালন করতাম। সর্বপ্রথম সহ-সম্পাদক, এরপর সাংস্কৃতিক সম্পাদক, পরবর্তীতে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে এসেছি। দীর্ঘদিন পর সংগঠন এর উপদেষ্টামন্ডলীরা আমার প্রতি যে আস্থা,বিশ্বাস এর জায়গা থেকে আমাকে দায়িত্ব অর্পণ করেছে এতে আমি অত্যন্ত আনন্দিত ও সংগঠন এর সকলের প্রতি কৃতজ্ঞ।
জগন্নাথে পড়তে আসা ঝিনাইদহ জেলা থেকে আগত সকল সাধারণ শিক্ষার্থীদের পাশে আমি সবসময় ছিলাম, আছি এবং থাকবো।
সাধারণ সম্পাদক হিসেবে এখন আমার প্রথম কাজ হচ্ছে, ১৮ তম আবর্তনের শিক্ষার্থীদের নবীন বরণ ও পরবর্তীতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা।বৃত্তি প্রদানের ব্যবস্থা করাসহ পরবর্তীতে আনন্দ ভ্রমণ এবং সৃজনশীল মূলক নানা কর্মসূচি হাতে নেওয়ার।
পাশাপাশি সংগঠন এর ইতিহাস,ঐতিহ্য ও সুনাম যাতে অক্ষত থাকে সেই প্রচেষ্টাও আমার অব্যাহত থাকবে। ঝিনাইদহ জেলা ছাত্রকল্যাণ পরিষদ এর নবনির্বাচিত সাধারণ সম্পাদক হিসেবে আমাকে নির্বাচিত করায় আমি ঝিনাইদহের সকল শিক্ষক, উপদেষ্টা, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা, ছাত্র উপদেষ্টার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আগামী ১ মাসের মধ্যে আমাদের ঝিনাইদহ জেলা ছাত্রকল্যাণ পরিষদ এর কমিটি পূর্ণাঙ্গ করা হবে।
সকলে আমার জন্য দোয়া রাখবেন। আপনাদের হাত ধরে,ঝিনাইদহ জেলার সকল শিক্ষার্থীদের নিয়ে আমরা আগামী দিনেও ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে চাই,তাদের পাশে থাকতে চাই, আমার সেই প্রচেষ্টাই সর্বদা অব্যাহত থাকবে।



Our Like Page