শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

শ‌হিদুল ইসলাম, সি‌লেট:

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে মৌলভী বাজার, হাজীগঞ্জ ও সিলেট শহ‌রের বি‌ভিন্ন স্থা‌নে ১৪ সেপ্টেম্বর ২০২৪ইং, শুক্রবার, ৫৭০টি পরিবারকে এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রকল্প পরিচালনার দা‌য়ি‌ত্বে ছি‌লেন অত্র ট্রাস্টের ভাইস প্রেসিডেন্ট এনামুল কবির, সদস্য মুরাদ আহমেদ নিজাম ও শাহজাহান মিয়া। উল্লেখ্য, ২০০১ সাল থেকে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট অসংখ্য সামাজিক সেবামূলক কার্যক্রম অত্যন্ত সুনামের সাথে পরিচালনা করে আসছে।

রাবেয়া তাহেরা মজিদ এর গঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট সবসময় গরীব, অসহায় মানুষের পাশে থাকবে ব‌লে আশা ব্যক্ত ক‌রেন।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের পৃষ্ঠপোষক আব্দুল মজিদ (লাল মিয়া) ও চেয়ারপার্সন রাবেয়া তাহেরা মজিদ ম‌নে ক‌রেন আমাদের একার প‌ক্ষে দেশের গরিব অসহায়দের দুঃখ, কষ্ট লাগব করা সম্ভব নয়। সমা‌জের বিত্তবান‌দের প্রতি আমরা অনুরোধ করছি, অসহায় মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালীরা এ‌গি‌য়ে আশার আহ্বান জানাচ্ছি।



Our Like Page