শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

“জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি

আলিজা বিনতে আশরাফ: বাংলাদেশের বহুল প্রচারিত ও জনপ্রিয় অন্যতম অনলাইন নিউজ পোর্টাল জনতার সময়।

জনতার সময় নিউজ পোর্টালকে আরো জনপ্রিয় ও দেশ-বিদেশে সকলের দ্বার প্রান্তে পৌঁছে দেওয়ার লক্ষ্যে পরিচালনা পরিষদটি ঢেলে সাজানো হচ্ছে।

১১ই সেপ্টেম্বর’২৪ রোজ বুধবার জনতার সময় অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক পদে দায়িত্ব পেয়েছেন বিশিষ্ট অনলাইন সাংবাদিক, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক কাজী মোস্তফা রুমি

জনতার সময়ের নিজস্ব প্যাডে পোর্টালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রধান সম্পাদক মো: রায়হান মাহমুদ স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিশেষভাবে উল্লেখ্য, কাজী মোস্তফা রুমি বাংলাদেশের অন্যতম বহুল প্রচারিত ও জনপ্রিয় নিউজ পোর্টাল স্বদেশ কন্ঠ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক এবং চ্যানেল ওয়ান বিডি ডট কম এর নির্বাহী সম্পাদকের দায়িত্বও পালন করে আসছেন।

পরবর্তীতে জনতার সময় অনলাইন নিউজ পোর্টালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রধান সম্পাদক মোঃ রায়হান মাহমুদ এর সাথে গণমাধ্যমের সংক্ষিপ্ত কথা হয়।

তিনি গণমাধ্যমকে বলেন- আমরা জনতার সময়কে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে পরিচালনা পরিষদ ঢেলে সাজাচ্ছি। এর ধারাবাহিকতায় সর্বপ্রথম আমরা বিশিষ্ট অনলাইন সাংবাদিক, উদীয়মান তরুণ সাংবাদিক নেতা নেতা কাজী মোস্তফা রুমিকে জনতার সময়ের সম্পাদক পদে দায়িত্ব প্রদান করা হয়েছে।

তিনি দীর্ঘদিন যাবত জনতার সময় পরিবারের সাথে সম্পৃক্ত রয়েছেন। তিনি প্রথমে টাঙ্গাইল জেলা প্রতিনিধি এবং পরবর্তীতে বিশেষ প্রতিনিধি হিসেবে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন।

আশা করি তিনি অত্যন্ত সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করবেন। আমি তার সার্বিক সফলতা কামনা করছি।

এভাবে ধারাবাহিকভাবে আমরা পুরো পরিচালনা পরিষদকে নতুন আঙ্গিকে সাজিয়ে জনতার সময় নিউজ পোর্টালকে দেশের একমাত্র জনপ্রিয় নিউজ পোর্টাল হিসাবে গড়ে তুলবো, ইনশাআল্লাহ্।



Our Like Page