শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

ছেলে রাজ্যের তিনমাস বয়স উদযাপন করলেন রাজ-পরী দম্পতি

নিজস্ব প্রতিবেদকঃ

বর্তমান সময়ে ঢাকাই চলচিত্রের সব থেকে আলোচিত জুটি হলেন রাজ-পরী দম্পতি। তাদের নিয়ে আলোচনা-সমালোচনা যেনো থামছেই না। শুরু থেকেই দুজনের বিবাহ নিয়ে কানাঘুষা চলে। তবুও এসবে পাত্তা দেয়না এই জুটি।

সম্প্রতি মীম-রাজের সম্পর্ক নিয়ে ফেইসবুকে ইঙ্গিত দেয় পরীমনি। এরপর আবারো নতুন করে আলোচনায় আসেন তারা। যদিও রাজ বলেছেন পরীর এ অভিযোগ পুরোটাই ভিত্তিহীন। আমি আমার স্ত্রী আর সন্তান ছাড়া অন্য কারো কথা ভাবতেই পারিনা।

আজ ১২ই নভেম্বর রাজ পরীর সন্তান রাজ্য এর তিনমাস পূর্ণ হয়েছে। পরী সচারচার তার সন্তানের প্রতিটা মাসই উদযাপন করে থাকেন। তারই ধারাবাহিকতায় রাত ১২টায় কেক কেটে ছেলে রাজ্যর তিনমাস বয়স উদযাপন করলেন রাজ-পরী দম্পতি।

পরীমনি তার ভেরিফাইড ফেইসবুক পেইজে ছেলের তিন মাসের জন্মদিন পালন করার একটি ছবি শেয়ার দিয়ে ক্যাপশন দেনঃ
আমাদের ছেলের তিনমাস পূর্ণ হয়ে গেলো আলহামদুলিল্লাহ। হ্যাপি থ্রি মানথস বাপজান।আর ছবিটি তোলার ক্রেডিট দেন তার স্বামী রাজ কে।



Our Like Page