শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

ছাতকে মাদরাসা সুপারের বাড়িতে চুরি: ১০ লাখ টাকার মালামাল লুট

তাজিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জের ছাতকে তালাবদ্ধ বাসায় দূধর্ষ চুরি সংগঠিত হয়েছে। সংঘবদ্ধ চোরেরা দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে নগদ অর্থ, স্বর্ণালঙ্কারসহ ১০ লক্ষাধিক টাকা মূল্যের মালামাল লুট করে নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কালারুকা পয়েন্ট সংলগ্ন এলাকায়। এ ঘটনায় বুধবার ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই বাসায় বসবাসকারী মাওলানা মাহবুবুর রহমান তাজুল। তিনি কালারুকা লতিফিয়া ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার।

জানা যায়, কালারুকা লতিফিয়া ইসলামিয়া দাখিল মাদরাসায় সুপারিন্টেনডেন্ট মাওলানা মাহবুবুর রহমান তাজুল তিনি তার পরিবার নিয়ে কালারুকা পয়েন্ট সংলগ্ন একটি বাসায় দীর্ঘ ১৭ বছর ধরে বসবাস করে আসছিলেন। মঙ্গলবার তার শশুর মারা যাওয়ায় তিনিসহ তার পরিবারের সকল সদস্য বাসা তালাবদ্ধ করে শশুরালয়ে চলে যান। এই সুযোগে সন্ধ্যার পর তালাবদ্ধ বাসার পিছনের স্ট্রিলের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে আসবাবপত্র তছনছ করে আলমিরার ড্রয়ারের তালা ভেঙ্গে নগদ ২০ হাজার টাকা, ৯ ভরি ওজনের স্বর্ণালঙ্কারসহ প্রায় ১০ লক্ষ টাকা মূল্যের মালামাল লুট করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোরেরা।

ঘটনার সত্যতা স্বীকার করে সুপার মাওলানা মাহবুবুর রহমান তাজুল জানান, এ বিষয়ে বুধবার রাতে তিনি ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম।



Our Like Page