শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

চরমহল্লা ছাতকে’র নিরীহ পরিবারের উপর হা ম লা, থানায় অভিযোগ দায়ের

চরমহল্লা ছাতকে’র নিরীহ পরিবারের উপর হা ম লা, থানায় অভিযোগ দায়ের

ড্রেস্ক নিউজ

ছাতকের চরমহল্লা ইউনিয়নে ক্যান্সার আক্রান্ত ও নিরীহ পরিবারের উপরে হামলায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

রবিবার সকালে উপজেলার চরমহল্লা ইউনিয়নের কাইল্যারচর গ্রামের হামলাকারী আব্দুল জব্বার (৪৫) ও তার পুত্র ফাহিম আহমদ (২০) কে আসামী করে মঙ্গলবার (১ আগষ্ট) ছাতক থানায় লিখিত অভিযোগ দায়ের করেন সেলিনা বেগম।

অভিযোগ সূত্রে জানা যায়, কাইল্যারচর গ্রামের ক্যান্সার আক্রান্ত আব্দুল হকের স্ত্রী সেলিনা বেগমের কাছে ৫০ হাজার টাকা ধার চায় গ্রামের আব্দুল জব্বার ও তার পুত্র ফাহিম আহমদ। সেলিনা বেগম স্বামীর অসুস্থ্যতাসহ নানান সমস্যার কথা জানিয়ে ধার দিতে পারবে না জানালে হামলাকারীরা ক্যান্সার আক্রান্ত আব্দুল হকের স্ত্রী সেলিনা বেগমকে নিজ বাড়ীতে হামলা করে গুরুত্বর আহত করে পালিয়ে যায়।

পরে পার্শ্ববর্তী বাড়ীর লোকজন এগিয়ে এসে সেলিনা বেগমকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয়।

এ ব্যাপারে ছাতক থানার এসআই পিয়াস জানান, অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পরবর্তীতে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।



Our Like Page