শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

চট্টগ্রামে ঈদযাত্রী বোঝাই ২ শতাধিক গাড়ি আটক

চট্টগ্রামে লকডাউন নির্দেশনা অমান্য করে চলাচল ও ঈদযাত্রী বহন করায় দুই শতাধিক গাড়ি আটক করেছে সিএমপির ট্রাফিক বিভাগ। সোমবার (১০ মে) রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিটি গেট এলাকা থেকে এসব গাড়ি আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন সিএমপির ট্রাফিক বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার শ্যামল কুমার নাথ। তিনি বলেন, লকডাউন না মেনে ঈদযাত্রী বহন করার কারণে সিটি গেট এলাকায় চেকপোস্ট বসিয়ে এসব গাড়ি আটক করা হয়। আটক গাড়ির মধ্যে বাস, মাইক্রো, প্রাইভেট কারসহ বিভিন্ন ধরনের গাড়ি রয়েছে। করোনার সংক্রমণ ঠেকাতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।



Our Like Page