শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

ওয়ার্নের বায়োপিক নির্মাণকে অসম্মানজনক বলেছেন দুই কন্যা

চ্যানের ওয়ান বিডি ডেস্কঃ

গত ৪ মার্চ ক্রিকেটবিশ্বকে শোকে স্তব্ধ করে দিয়ে না ফেরার দেশে পাড়ি জমান অস্ট্রেলিয়ার লেগস্পিন কিংবদন্তি শেন ওয়ার্ন।তাঁর মৃত্যুর ৬ মাস পরে তাঁকে নিয়ে দুই পর্বের একটি বায়োপিক করার সিদ্ধান্ত নিয়েছে অস্ট্রেলিয়ার চ্যানেল নাইন নেটওয়ার্ক।এই বায়োপিক নিয়ে শুরু হয়েছে বিতর্ক।তাদের এই উদ্যোগের নিন্দা জানিয়েছেন ওয়ার্নের সন্তানরা।

তারা এটিকে অসম্মানজনক বলে অভিহিত করেন।

এই চ্যানেল নাইনেই দীর্ঘদিন ধারাভাষ্য দিয়েছেন অস্ট্রেলিয়ার প্রয়াত স্পিনার।এবার তাকে নিয়ে নির্মিতব্য বায়োপিকর নাম দেওয়া হয়েছে ওয়ার্নি।সম্প্রচারকারী চ্যানেলের পক্ষ থেকে বলা হয়েছে,দুই পর্বে শ্রদ্ধা জানানো হবে অস্ট্রেলিয়ার অন্যতম সেরা ক্রিকেটারকে।চ্যানেল নাইনই ছিল তাঁর জীবন। ২০২৩ সালে মুক্তি পেতে চলা এই বায়োপিক অবশ্যই দেখতে হবে।

এরপর এই বায়োপিক নিয়ে ওয়ার্নের দুই সন্তান ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।বড় মেয়ে ব্রুক ইনস্টাগ্রামে লিখেছেন,বাবা কিংবা তাঁর পরিবারের প্রতি কোনো শ্রদ্ধা আছে ওদের? চ্যানেল নাইনের জন্যে এত কাজ করেছেন উনি..আর তাঁর মৃত্যুর ৬ মাস পরেই এখন তাঁকে নিয়ে বায়োপিক তৈরির সিদ্ধান্ত নেওয়া হয়েছে!অসম্মানজনক সিদ্ধান্ত।

আর ছোট মেয়ে সামার লিখেছেন,আমি জানতে চাই,যারা এ ধরনের সিদ্ধান্ত নেয় তাদের কেন মনে হয় যে উদ্যোগটা খুব ভালো? কিছু তো শ্রদ্ধা বজায় থাকুক…।বাবা চলে যাওয়ার পর ৬ মাসও কাটেনি।এর মধ্যেই তারা বায়োপিক বানিয়ে টাকা কামানোর চেষ্টা করছে!



Our Like Page