শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

ওসিসহ ৬ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগ বিএনপি নেতার স্ত্রীর

চ্যানেল ওয়ান বিডি ডেক্সঃ

ফেনী জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিমকে অস্ত্র দিয়ে ফাঁসানোর অভিযোগে তার স্ত্রী লুৎফুন নাহার ফেনী মডেল থানার ওসি ও দুই এসআইসহ ৬ জনের
বিরুদ্ধে আদালতে অভিযোগ দাখিল করেছেন।বিচারক আগামী ৩০ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে পিবিআইকে নির্দেশ দিয়েছেন।

অভিযোগে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিনসহ এসআই এমরান হোসেন এবং নারায়ণ চন্দ্র দাস,ডিএসবি কর্মকর্তা হাবিবুর রহমান ও মো সৈকত,সাব্বির হোসেন নামে দুই সাক্ষীর বিরুদ্ধে অভিযোগ জমা দিয়েছেন অভিযোগকারী।

বুধবার দুপুরে ফেনীর জুডিশিয়াল আদালতের জ্যৈষ্ঠ বিচারিক হাকিম মুহাম্মদ আশেকুর রহমানের নিকট অভিযোগ দায়ের করেন তিনি। আবেদনে এই ঘটনার বিচার বিভাগীয় তদন্তের দাবি করা হয়েছে।

আদালতের বেঞ্চ সহকারী শাহ নুর আলম জানান,বিকালে আদালতের এক শুনানিতে আগামী ৩০ দিনের মধ্যে অভিযোগের তদন্ত প্রতিবেদন জমা দিতে পিবিআইকে নির্দেশ দিয়েছেন। এতে ১৫ দিনের মধ্যে মামলার অগ্রগতি জানাতে বলা হয়েছে এবং মামলাটি তদন্ত করতে পরিদর্শকের ঊর্ধ্বতন কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছে।

গত ২২ জুলাই ঢাকার পল্টনের বিজয়নগর এলাকা হতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহায়তায় ফেনী মডেল থানা পুলিশ ফেনী জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম (৪৮) গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যমতে তার শহরের রামপুরস্থ বাসায় অভিযান চালিয়ে পুরাতন খবরের কাগজে মোড়ানো একটি কালো রংয়ের ৭.৬৫ এমএম পিস্তল,একটি ম্যাগাজিন ও চার রাউন্ড গুলি এবং ২ টি লম্বা লোহার ছোরা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ফেনী মডেল থানা পুলিশ বাদী হয়ে অস্ত্র মামলা দায়ের করে।

তবে অস্ত্র উদ্ধারের অভিযোগটি শুরু থেকে অস্বীকার করে আসছে জাকির হোসেন জসিমের পরিবার। তাকে অস্ত্র দিয়ে ফাঁসানো হয়েছে বলে সংবাদ সম্মেলন করে দাবি করেন জেলা বিএনপি।



Our Like Page