শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

এক মেসিতে রক্ষা হলোনা আর্জেন্টিনার

খেলার দশ মিনিটের মাথায় মেসির পক্ষ থেকে প্রথম গোলটি পেলেও শেষ রক্ষা হলোনা আর্জেন্টিনার। খেলার ৪৮মিনিটে গিয়ে সৌদি আরবের পক্ষ থেকে দ্বিতীয় গোল এবং তাদের দলীয় প্রথম গোলটি হয়। গোলটি করেন আল-শেহরী।এরপর খেলার ৫২ মিনিটের মাথায় সৌদি আরবের পক্ষ থেকে আরো একটি গোলের দেখা মেলে এবং সেই গোলের মালিক হলেন সালেম আল দাওসারি।

খেলার ৫৫% সময় বল ছিলো আর্জেন্টিনার দখলে। তিনটি গোল অফসাইড হয়েছে যা কিনা মন ভেঙে দিয়েছে আর্জেন্টাইন সাপোর্টারদের। খেলার ২১মিনিটের মাথায় মেসির পা থেকে গোল করা হয় যা উদযাপন এর আগেই রেফারির বাশি বলে এটা অফসাইড।এর সাত মিনিট পর লাওতারো মার্তিনেজ এর পা দিয়ে দ্বিতীয় গোল আসে সেটিও অফসাইড বলা হয়।খেলার ৩৪মিনিটে আবারো মার্তিনেজ বল জালে পাঠান কিন্তু সেবারো অফসাইড।



Our Like Page