শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

ঈদ উল ফিতরে আসছে কাগজের বউ

বিনোদন ডেস্ক: পিয়াস আফ্রিদি

২০১৭ সালে “সোনাবন্ধু” চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে আগমন করেন সুপারস্টার ডিএ তায়েব। সেই সিনেমাতেও তিনি পরীমনির সাথে জুটিবদ্ধ হয়ে সুপারহিট সিনেমা উপহার দেন। এরপর আসছে এই জুটির দ্বিতীয় সিনেমা ” কাগজের বউ” এটি একটি সোশ্যাল পারিবারিক ড্রামাটিক্যাল সিনেমা। এখানে দেখানো হয়েছে ভালোবাসা দিয়ে সর্বোচ্চ জয় করা সম্ভব। এখানে দেখানো হয়েছে সত্যের জয় চিরন্তন, মিথ্যা দিয়ে কখনো ভালোবাসা জয় করা যায় না। ভালো মানুষের প্রতিদান সবসময় ভালোই আসে। ভালোবাসার আর্তনাদ বুকে চেপে থাকা ভালোবাসার বহিঃপ্রকাশ সবকিছু সম্ভব হয় ভালো ব্যবহার এবং ভালোবাসার মাধ্যমে।

ত্রিভুজ প্রেমের এই গল্পের সিনেমাটি পরিচালনা করেছেন ঢাকায় সিনেমার জনপ্রিয় পরিচালক চয়ণিকা চৌধুরী। সম্পূর্ণ মৌলিক গল্প অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। এই সিনেমাটি খুব অর্থবহ এবং বিগ বাজেটের একটি সিনেমা এবং গল্প কেন্দ্রিক সিনেমা। বরাবরের মতোই সুপারস্টার ডিএ তায়েব কে ব্যতিক্রম একটি চরিত্রে দেখা যাবে এই সিনেমায়। বিগত সময় থেকে শুরু করে সব সময় প্রতিটি নাটক প্রতিটি টেলিফিল্ম কিংবা প্রতিটি সিনেমায় বিকল্পধারার অভিনয় এবং নিজস্ব মৌলিক অভিনয়ের মাধ্যমে দর্শক প্রিয়তা অর্জন করে থাকা প্রিয় এই নায়কের এবারের সিনেমাটি সম্পূর্ণ ব্যতিক্রম এবং দর্শক মনে আবারো বাঁধভাঙ্গা জোয়ার সৃষ্টিকারী একটি সিনেমা হতে যাচ্ছে।

এই সিনেমায় সুপারস্টার ডিএ তায়েব পরীমনি চিত্রনায়ক ইমন চিত্রনায়িকা আনহা তামান্না ও কিংবদন্তি অভিনেতা আবুল হায়াত ও কিংবদন্তি অভিনেত্রী দিলারা জামান। বিগ বাজেট এবং বিগ কাস্ট এর একটি সিনেমা এটি। সিনেমাটির গানগুলো খুবই জনপ্রিয়তা লাভ করবে সেই লেভেলের গানগুলো হয়েছে। বহুল প্রতীক্ষিত এই সিনেমা প্রযোজনা করেছেন পলাশ প্রযোজনা সংস্থ। এই সিনেমার গল্প এই সিনেমার আর্টিস্ট এবং মেকিং সবকিছুই উপভোগ করার মত। অবশ্যই আশা করি দর্শক হলে গিয়ে তার কাঙ্খিত বিনোদন টুকু নিয়েই ঘরে ফিরবে।

চলচ্চিত্রের যখন মহা দুঃসময় তখন থেকেই শুধুমাত্র একটি শিল্পমনা মন থাকার কারণে চলচ্চিত্রের প্রতি যেই উদারতা যে প্রেম দেখিয়ে যাচ্ছেন সুপারস্টার ডিএ তায়েব সত্যি সেটি প্রশংসার দাবিদার এবং প্রশংসনীয়। এই চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে দীর্ঘ এই চলচ্চিত্র জীবনে এখান থেকে সব স্টার সুপারস্টাররা নিজেদের জন্য সবকিছু করে নিয়েছেন সুনাম অর্জন টাকা পয়সা যস খ্যাতি সবকিছু তারা তাদের নিজেদের প্রয়োজনে এসেছেন চলচ্চিত্র এবং চলচ্চিত্র থেকে সবকিছু নিয়ে গেছেন প্রতিষ্ঠিত হয়েছেন। কিন্তু এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে একমাত্র ব্যতিক্রমধর্মী নায়ক সুপারস্টার ডিএ তায়েব। যিনি প্রতিষ্ঠিত হওয়ার পর, খ্যাতিমান হওয়ার পর, বিত্তবান হওয়ার পর চলচ্চিত্রের দুঃসময় দেখে চলচ্চিত্রের দুরবস্থা দেখে তিনি চলচ্চিত্রের পাশে এসে দাঁড়িয়েছেন চলচ্চিত্রকে ভালোবেসে।

এখানে সুপারস্টার ডিএ তায়েব এর অর্জন করার কিছু নেই নতুন করে তিনি সবকিছু আগেই অর্জন করে ফেলেছেন অনেক দর্শক হৃদয়ের মনে জায়গা করে নিয়েছেন বহু আগেই। চলচ্চিত্রের প্রয়োজনে চলচ্চিত্রের স্বার্থে চলচ্চিত্রের সাথে আছেন সুপারস্টার ডিএ তায়েব। বরাবরের মতোই এবারও ঈদুল ফিতরেপ্রেক্ষাগৃহে দেখা যাবে এই প্রিয় নায়ক সুপারস্টার ডিএ তায়েব অভিনীত সিনেমা। কাগজের বউ গভীর অপেক্ষায় আছি সিনেমাটি হলে গিয়ে দেখার জন্য আশা করি সবাই হলে যাবেন বাংলা চলচ্চিত্রের সাথে থাকবেন বাংলা চলচ্চিত্র বাচলে দেশের শিল্প দেশের সংস্কৃতি বাঁচবে। ত্রিভুজ প্রেমের এই গল্পটি অনেক ভালোলাগার সবাই উপভোগ করবেন আশা করি।



Our Like Page