শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

আনজুমানে আল ইসলাহ দাম্মাম প্রাদেশিক শাখা আয়োজিত আলজুবাইলে ইফতার মাহফিল সম্পন্ন

এইচ এম সালেহ আহমদ সহ বার্তা সম্পাদক

আনজুমানে আল ইসলাহ দাম্মাম প্রাদেশিক শাখা আয়োজিত আলজুবাইলে ইফতার মাহফিল অনুষ্টিত

সেলিম আহমেদ চৌধুরীর সভাপতিত্বে হাফিজ আবুবকর নোমান এর পরিচালনায় কালামে পাক থেকে তেলাওয়াত করেন বেলাল আহমদ প্রধান অতিথির বক্তব্য রাখেন আঞ্জুমানে আল-ইসলাহ দাম্মাম প্রাদেশিক শাখার সম্মানিত উপদেষ্টা শিপলু বখ্শ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন আলহাজ্ব হাবিবুর রহমান লেবু, জনাব আলাউদ্দিন, জনাব সুলতান আহমদ,
আরো উপস্থিত ছিলেন জাহাংগির জিহাদ,আলিম উদ্দিন ছাদেক আহমদ, শাহাদাত হুসেন,মইন উদ্দিন,আলী আমজদ,সাব্বির,নূরুল আমিন,জুবের,হান্নান মিয়া,মুকিত মিয়া,রকি আহমদ, শফিক মিয়া,নূরুল ইসলাম,বিরাই মিয়া,রওশন আলী সহ প্রমুখ পরিশেষে দোয়ার মাধ্যমে ইফতার করে সমাপ্তি হয়।

আল্লাহর হুকুম পালনের জন্য  সারাদিন রোজা রাখার পর যখন আল্লাহর পক্ষ থেকে পানাহারের অনুমতি মেলে তখন মানুষের মধ্যে যে আনন্দ ও খুশির জোয়ার উঠে তার প্রকাশ ভাষায় সম্ভব নয়। এটা শুধুমাত্র উপলব্ধির বিষয়। রোজাদার মাত্রই তা উপলব্দি করে থাকে। ইফতারের এ জান্নাতি আনন্দে সারাদিনের কষ্টের কথা সবাই বেমালুম ভুলে যায়। আর হৃদয়ে গেঁথে থাকে প্রভুকে খুশি করার এক অবর্ণনীয় তৃপ্তি।

নবিজি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন, মহান আল্লাহ বলেছেন, বান্দা রোজা রাখে আমার জন্য। সে নিজের প্রবৃত্তির চাহিদা ও পানাহার আমার জন্য বর্জন করে। তাই এ রোজার পুরস্কার আমি নিজে দেব। রোজা হলো জাহান্নামের শাস্তির ঢালস্বরূপ। রোজাদারের জন্য দু’টি খুশি। প্রথমটি ইফতারের খুশি। দ্বিতীয়টি আমার সাথে সাক্ষাতের খুশি।’ (বুখারি ৭৪৯২)



Our Like Page