শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

আইন-শৃঙ্খলা রক্ষা ও নাগরিক সেবায় ডিএমপির শ্রেষ্ঠ হলেন যারা

নিউজ ডেস্ক: ঢাকা মহানগরের আইন-শৃঙ্খলা রক্ষা ও জননিরাপত্তা বিধানসহ উত্তম কাজের স্বীকৃতি হিসেবে ডিএমপির বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যকে পুরস্কৃত করলেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার।

শনিবার (২৩ মার্চ) সকালে রাজারবাগে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় গত চার মাসের (নভেম্বর-ফেব্রুয়ারি) ভালো কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ডিএমপি কমিশনার।

মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের ৮টি ক্রাইম বিভাগের মধ্যে নভেম্বর মাসে শ্রেষ্ঠ হয়েছে গুলশান বিভাগ এবং ডিসেম্বর, জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসে তেজগাঁও বিভাগ। নভেম্বর মাসে শ্রেষ্ঠ থানা হয়েছে বাড্ডা থানা। ডিসেম্বর, জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসে মোহাম্মদপুর থানা। নভেম্বর মাসে সহকারী পুলিশ কমিশনারদের মধ্যে শ্রেষ্ঠ হয়েছেন মিরপুর বিভাগের মিরপুর জোনের সহকারী পুলিশ কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিম। ডিসেম্বর, জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসে সহকারী পুলিশ কমিশনারদের মধ্যে শ্রেষ্ঠ হয়েছেন তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার মো: আজিজুল হক পিপিএম। নভেম্বর, ডিসেম্বর, জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসে পুলিশ পরিদর্শক (তদন্ত)-দের মধ্যে শ্রেষ্ঠ হয়েছেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)মোহাম্মদপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মোহাম্মদ তোফাজ্জল হোসেন। নভেম্বর, ডিসেম্বর ও ফেব্রুয়ারি মাসে পুলিশ পরিদর্শক (অপারেশনস)-দের মধ্যে প্রথম হয়েছেন মিরপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশনস) এসএম কামরুল হাসান। জানুয়ারি পুলিশ পরিদর্শক (অপারেশনস)-দের মধ্যে প্রথম হয়েছেন মোহাম্মদপুর থানার পুলিশ পরিদর্শক (অপারেশনস) সবুজ রহমান।

নভেম্বর মাসে শ্রেষ্ঠ এসআই যৌথভাবে নির্বাচিত হয়েছেন মিরপুর মডেল থানার এসআই মোঃ কামাল হোসেন খান ও ভাটারা থানার এসআই মোঃ মাসুদুর রহমান। ডিসেম্বর মাসে শ্রেষ্ঠ এসআই যৌথভাবে নির্বাচিত হয়েছেন চকবাজার মডেল থানার এসআই মোঃ মামুন হোসেন ও ভাটারা থানার এসআই মোঃ মাসুদুর রহমান। জানুয়ারি মাসে শ্রেষ্ঠ এসআই যৌথভাবে নির্বাচিত হয়েছেন মিরপুর মডেল থানার এসআই মোঃ সাইফুল ইসলাম ও ভাটারা থানার এসআই মোঃ মাসুদুর রহমান। ফেব্রুয়ারি মাসে শ্রেষ্ঠ এসআই যৌথভাবে নির্বাচিত হয়েছেন চকবাজার মডেল থানার এসআই মোঃ মামুন হোসেন ও ধানমন্ডি মডেল থানার এসআই মোঃ মাহাবুব উল আলম।

নভেম্বর মাসে শ্রেষ্ঠ এএসআই যৌথভাবে নির্বাচিত হয়েছেন কাফরুল থানার এএসআই মোঃ একরামুল ইসলাম ও মতিঝিল থানার এএসআই মোঃ হেলাল উদ্দিন। ডিসেম্বর মাসে শ্রেষ্ঠ এএসআই যৌথভাবে নির্বাচিত হয়েছেন মিরপুর মেডেল থানার এএসআই মোঃ আজগর মোল্লা ও মোহাম্মদপুর থানার এএসআই বেলাল শেখ। জানুয়ারি মাসে শ্রেষ্ঠ এএসআই যৌথভাবে নির্বাচিত হয়েছেন মিরপুর মডেল থানার এএসআই মোঃ ইলিয়াছ ব্যাপারী ও চকবাজার মডেল থানার এএসআই মোঃ ইন্দাজুল ইসলাম। ফেব্রুয়ারি মাসে শ্রেষ্ঠ এএসআই যৌথভাবে নির্বাচিত হয়েছেন মিরপুর মেডেল থানার এএসআই মোঃ আজগর মোল্লাও মতিঝিল থানার এএসআই মোঃ হেলাল উদ্দিন।

নভেম্বর মাসে শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন মিরপুর মডেল থানার এসআই মোঃ কামাল হোসেন খান। নভেম্বর মাসে বিস্ফোরকদ্রব্য উদ্ধার করে প্রথম হয়েছেন ভাটারা থানার এসআই মোঃ মাসুদুর রহমান। নভেম্বর মাসে মাদকদ্রব্য উদ্ধার করে শ্রেষ্ঠ হয়েছেন বাড্ডা থানার এসআই মোঃ বশিরুল ইসলাম। নভেম্বর মাসে চোরাই গাড়ি উদ্ধার করে শ্রেষ্ঠ হয়েছেন কদমতলী থানার এসআই এসএম জহিরুল ইসলাম। নভেম্বর মাসে অস্ত্র উদ্ধার করে শ্রেষ্ঠ হয়েছেন মতিঝিল থানার এসআই মোঃ শফিকুল ইসলাম আকন্দ।

ডিসেম্বর মাসে শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন চকবাজার মডেল থানার এসআই মোঃ মামুন হোসেন। ডিসেম্বর মাসে বিস্ফোরকদ্রব্য উদ্ধার করে প্রথম হয়েছেন কাফরুল থানার এসআই মোহাম্মদ রায়হানুজ্জামান। ডিসেম্বরমাসে মাদকদ্রব্য উদ্ধার করে শ্রেষ্ঠ হয়েছেন মতিঝিল থানার এসআই মোঃ শফিকুল ইসলাম আকন্দ। ডিসেম্বর মাসে চোরাই গাড়ি উদ্ধার করে শ্রেষ্ঠ হয়েছেন সম্মিলিতভাবে হাজারীবাগ থানার এসআই বিপুল কুমার পাল, খিলগাঁও থানার এসআই মোঃ জহিরুল ইসলাম, মোহাম্মদপুর থানার এসআই মোঃ শরিফুল ইসলাম, কাফরুল থানার এসআই হাসিবুর রহমান ও শাহ আলী থানার এসআই মোহাম্মদ রবিউল ইসলাম।

জানুয়ারি মাসে শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন বাড্ডা থানার এসআই মোঃ জুয়েল উদ্দিন। জানুয়ারি মাসে বিস্ফোরকদ্রব্য উদ্ধার করে প্রথম হয়েছেন যাত্রাবড়ী থানার এসআই আব্দুল খালেক। জানুয়ারি মাসে মাদকদ্রব্য উদ্ধার করে শ্রেষ্ঠ হয়েছেন ভাটারা থানার এসআই মোঃ মাসুদুর রহমান। জানুয়ারি মাসে চোরাই গাড়ি উদ্ধার করে শ্রেষ্ঠ হয়েছেন মোহাম্মদপুর থানার এসআই রাজিব হোসেন।

ফেব্রুয়ারি মাসে শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন চকবাজার মডেল থানার এসআই মোঃ মামুন হোসেন। ফেব্রুয়ারি মাসে বিস্ফোরকদ্রব্য উদ্ধার করে প্রথম হয়েছেন হাজারীবাগ থানার এসআই মোঃ মহিউদ্দিন। ফেব্রুয়ারি মাসে মাদকদ্রব্য উদ্ধার করে শ্রেষ্ঠ হয়েছেন ধানমন্ডি মডেল থানার এসআই মোঃ একরামুল হক। ফেব্রুয়ারি মাসে চোরাই গাড়ি উদ্ধার করে শ্রেষ্ঠ হয়েছেন সম্মিলিতভাবে কোতয়ালী থানার এসআই মাহফুজার রহমান, বনানী থানার এসআই অপূর্ব কুমার বর্মন ও তুরাগ থানার এসআই আমিরুদ্দিন। ফেব্রুয়ারি মাসে অস্ত্র উদ্ধার করে শ্রেষ্ঠ হয়েছেন বাড্ডা থানার এসআই মোঃ সাইফুল ইসলাম ভুইয়া।

৮টি গোয়েন্দা বিভাগের মধ্যে নভেম্বর মাসের শ্রেষ্ঠ হয়েছে গোয়েন্দা-উত্তরা বিভাগ। ডিসেম্বর মাসে শ্রেষ্ঠ হয়েছে গোয়েন্দা-তেজগাঁও বিভাগ। জানুয়ারি মাসে শ্রেষ্ঠ হয়েছে গোয়েন্দা-গুলশান বিভাগ। ফেব্রুয়ারি মাসে শ্রেষ্ঠ হয়েছে গোয়েন্দা-ওয়ারী বিভাগ।

নভেম্বর মাসে শ্রেষ্ঠ টিম লিডার নির্বাচিত হয়েছেন গোয়েন্দা-উত্তরা বিভাগের উত্তরা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু। ডিসেম্বর মাসে শ্রেষ্ঠ টিম লিডার নির্বাচিত হয়েছেন গোয়েন্দা-তেজগাঁও বিভাগের



Our Like Page