শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
প্রকাশিত সংবাদের প্রতিবাদে নাগরপুর উপজেলা বিএনপি’র সাংবাদিক সম্মেলন ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী নাগরপুরে শহীদ ক্যাডেট স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ, নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে গণসমাবেশ অনুষ্ঠিত জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ “জনতার সময়” অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক হলেন কাজী মোস্তফা রুমি ডুমুরিয়ায় ক্লাইমেট স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত নোয়াখালীতে সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশনের মে‌ডি‌কেল ক্যাম্প অনু‌ষ্ঠিত জাতিসংঘের অধিবেশনে প্রধান উপদেষ্টার সফরসঙ্গী ৭ জন আইওআই(IOI) তে বাংলাদেশের প্রথম স্বর্ণ পদক লাভ করেছেন সিলেটের দেবজ্যোতি দাস সৌম্য

অপু-সাকিব-বুবলী ইস্যু যেনো থামারই না

আয়শা সিদ্দিকা,
গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ

অপু বিশ্বাসকে ভালোবেসে গোপনে বিয়ে করেন কিং খান খ্যাত নায়ক সাকিব খান।গোপনে তাদের একটি পুত্রসন্তান ও হয়।পুত্রের স্বীকৃতি পেতে মিডিয়ার সামনে আসতে হয় অপু বিশ্বাস এর।ঘটনা তখন থেকেই শুরু। এরপর একইভাবে বুবলীকে বিয়ে করে এবং সন্তান জন্ম দিয়ে আবারো আলোচনায় আসেন সাকিব খান। যদিও এবার সাকিব মিডিয়াকে আর সুযোগ দেননি। তিনি নিজেই সন্তানের স্বীকৃতি দিয়েছিলেন নিজের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে।

সম্প্রতি নায়িকা শবনম বুবলির জন্মদিনে সাকিবের হীরার নাকফুল উপহার দেওয়াকে কেন্দ্র করে আবারো মিডিয়াপাড়ায় ঝড় তুলেছেন এই তিন তারকা। বুবলিকে এক গণমাধ্যমকর্মী জিজ্ঞেস করেন জন্মদিনে সাকিব খান তাকে কি উপহার দিয়েছেন উত্তরে শবনম বুবলি জানান তিনি একদিন আগেই আমাকে উইশ করেছেন এবং একটি হীরার নাকফুল উপহার দিয়েছেন।এই কথার পর অপু বিশ্বাস তার আইডিতে বুবলিকে খোচা মেরে একটা পোস্ট করেন।শবনম বুবলিও অপুকে উদ্দেশ্য করে পাল্টা পোস্ট করেন।

কিন্তু সাকিব খান জানালেন পুরো উল্টো ঘটনা৷ তিনি এক গণমাধ্যমকর্মীকে জানান আমি কাউকে জন্মদিনের শুভেচ্ছা জানাইনি কোনো উপহার ও দেই নি।এই কথায় বিরক্ত হয়ে শবনম বুবলী বলেন অনেক হয়েছে আর না।বিয়ের শুরু থেকে এখন পর্যন্ত যা যা হয়েছে তার সবটাই সামনে আনার দরকার। তিনি বলেন আমি কখনো সাকিবকে অপমান করিনি কিন্তু তিনি বরাবরই আমাকে ছোটো করেন।সবকিছু নিয়ে তিনি একটা সংবাদ সম্মেলন করতে চান। তবে কবে করবেন তা নিয়ে বিস্তারিত কিছু জানাননি এ তারকা।



Our Like Page